ঢাকা | জুলাই ২১, ২০২৪ - ১:৪১ পূর্বাহ্ন

প্রতিবন্ধীকে সংঘবদ্ধ ধর্ষণের পর মোবাইল ফোন ছিনতাই

  • আপডেট: Friday, April 15, 2022 - 9:13 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলায় শারীরীক প্রতিবন্ধী এক স্কুলছাত্রীকে (১৫) সংঘবদ্ধ ধর্ষণের পর তার মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) থানায় একটি মামলা হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যার পর ওই ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার এজাহারের বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দি হোসেন জানান, ভুক্তভোগী ওই মেয়েটির বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলায়। সে দশম শ্রেণির ছাত্রী। পুঠিয়ায় সে তার এক আত্মীয়ের বাড়িতে ইফতারের দাওয়াত খেতে এসেছিল।

ইফতারের পর ফেরার পথে কয়েকজন যুবক ভ্যান থেকে ওই স্কুলছাত্রীকে নামিয়ে একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের পর তাঁর স্মার্টফোনটি নিয়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ওই ছাত্রীর শারীরীক পরীক্ষা করা হয়েছে।

ওসি আরও জানান, ঘটনার সঙ্গে চার যুবক জড়িত। তাদের মধ্যে দুজনকে শনাক্ত করা গেছে। অন্য দুজনকে শনাক্ত করা যায়নি। যারা শনাক্ত হয়েছে তাদেরও গ্রেপ্তার করা যায়নি। এরা গ্রেপ্তার হলে অন্য দুজনকেও শনাক্ত করা যাবে। সবাইকেই গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।