ঢাকা | ফেব্রুয়ারী ২০, ২০২৪ - ১০:৪৩ অপরাহ্ন

পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু, সড়ক অবরোধ

  • আপডেট: Friday, April 15, 2022 - 2:22 pm

অনলাইন ডেস্ক: লালমনিরহাট সদর থানা পুলিশ হেফাজতে রবিউল ইসলাম নামে এক যুবকের মৃত‌্যু হয়েছে। নিহত ব্যক্তি একই উপজেলার হারাটি ইউনিয়নের কাজির চওড়া গ্রামের দুলাল খানের ছেলে।

বৃহস্পতিবার মধ‌্যরাতে লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে। মৃত্যুর আগে জুয়া খেলার অপরাধে তাকে আটক করে পুলিশ।

রবিউলের মৃত‌্যুকে কেন্দ্র করে রাতেই বুড়িমারী-ঢাকা সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি, পুলিশি নির্যাতনে রবিউল ইসলামের মৃত‌্যু হয়েছে। এতে পুলিশের বিচার দাবি করে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন আন্দোলনকারীরা।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজির চওড়া এলাকা থেকে জুয়া খেলার অপরাধে রবিউল ইসলামসহ দুইজনকে আটক করে পুলিশ। বাকিরা পুলিশ দেখে কৌশলে পালিয়ে যায়।

পুলিশের দাবি, আটকের কিছুক্ষণ পরেই রবিউল অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় রবিউলকে দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ শাহা আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার বক্তব‌্য পাওয়া যায়নি। তবে পুলিশের অপর এক কর্মকর্তা জানান, পরে এ বিষয়ে অনুষ্ঠানিকভাবে জানানো হবে।

সোনালী/জেআর