ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১০:৫১ অপরাহ্ন

অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও ভিড় নেই কাউন্টারে

  • আপডেট: Friday, April 15, 2022 - 4:15 pm

অনলাইন ডেস্ক: ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ২ মে ঈদের সাম্ভাব্য দিন ধরে টিকিট বিক্রি করছে বাস কোম্পানিগুলো। শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। কাউন্টারের পাশাপাশি অনলাইনেও বিক্রি হচ্ছে ঈদের অগ্রিম টিকিট। তবে টিকিট সংগ্রহে বাড়তি কোন ভিড় নেই বাস কাউন্টারগুলোতে।

শুক্রবার রাজধানীর গাবতলী, শ্যামলী, কল্যাণপুরসহ বিভিন্ন দূরপাল্লার বাস কাউন্টার থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। ২৬ এপ্রিল থেকে ১ মের টিকিট পাওয়া যাচ্ছে।

রাজধানীর কল্যাণপুরে হানিফ বাস কাউন্টারের আলাদা এক দিকে ঈদ যাত্রার অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। সেখানে দায়িত্বরত কামাল হোসেন বলেন, সকাল থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছি। তবে প্রথম দিনে খুব একটা ভিড় নেই কাউন্টারে। যারা আসছেন তারা সাচ্ছন্দে টিকিট সংগ্রহ করতে পারছেন।

উত্তরবঙ্গগামী শ্যামলী এন আর ট্রাভেলের কল্যাণপুর কাউন্টারের সামনে ঈদের অগ্রিম টিকিট বিক্রির একটি বিশাল ব্যানার টানানো হয়েছে। সেখানে লেখা আছে, ঈদের অগ্রিম টিকিট ১৫ এপ্রিল থেকে প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত প্রদান করা হবে।

রাজধানীর কল্যাণপুরে হানিফ বাস কাউন্টারে ঈদ যাত্রার অগ্রিম টিকিট বিক্রিতে দায়িত্বরত কামাল হোসেন বলেন, ঈদের অগ্রিম টিকিট সকাল থেকে বিক্রি শুরু করেছি। তবে প্রথম দিনে খুব একটা ভিড় নেই কাউন্টারে। যারা আসছেন তারা সাচ্ছন্দে টিকিট সংগ্রহ করতে পারছেন।

আগাম টিকিট বিক্রির প্রস্তুতির বিষয়ে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শুভঙ্কর ঘোষ রাকেশ জানান, অ্যাসোসিয়েশনের সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৬ এপ্রিল থেকে ২ মের টিকিট ১৫ এপ্রিল থেকে বিক্রি হচ্ছে। পরিবহন কোম্পানিগুলো বিভিন্ন কাউন্টারের পাশাপাশি অনলাইনেও টিকিট বিক্রি করবে।

সোনালী/জেআর