ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৮:১০ অপরাহ্ন

বেগমগঞ্জে শিশুকে গুলি করে হত্যা: মামলা দায়ের, গ্রেপ্তার ৩

  • আপডেট: Thursday, April 14, 2022 - 4:15 pm

অনলাইন ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জে বাবার কোলে থাকা শিশুকে গুলি করে হত্যার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নিহত শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়ার (৩) খালু হুমায়ুন কবীর বেগমগঞ্জ মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে গ্রেপ্তার তিন জন হলেন- বেগমগঞ্জের লতিফপুর গ্রামের শাসমু উদ্দিনের ছেলে জসিমন উদ্দিন বাবর (২৩, একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে দাউদ নবী রবীন (১৬) এবং একই উপজেলার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের নুরুন্নবীর ছেলে এমাম হোসেন স্বপন (৩০)। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বেগমগঞ্জ থানা সূত্র জানিয়েছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই তিন জনকে আটক করা হয়েছে। দুপুরে দায়ের করা মামলায় আটক তিনজনকেও আসামি করা হয়েছে। তবে তারা কত নাম্বার আসামি তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

মামলা সূত্রে জানা যায়, মামলায় ১৭ জনের নাম উল্লেখ এবং আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে মুমিন উল্লাহর ছেলে রিমনকে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক রনি মামলা দায়ের ও তিন জন গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

প্রসঙ্গত, বুধবার বিকেল পৌনে ৪টার দিকে বেগমগঞ্জ উপজেলার ১৪নং হাজীপুর ইউনিয়নে পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে প্রতিপক্ষ বাবার কোলো থাকা তাসপিয়াকে গুলি ছুড়ে হত্যা করে। এ সময় শিশুটির বাবা সৌদি প্রবাসী এবং হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাসাদ মিয়ার বাড়ির মৃত জানু সরদারের ছেলে মাওলানা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ আবু জাহেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সোনালী/জেআর