ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৫:৩৩ পূর্বাহ্ন

বিয়ের আগেই রণবীর-আলিয়ার রোমান্টিক ভিডিও ভাইরাল!

  • আপডেট: Wednesday, April 13, 2022 - 1:00 pm

অনলাইন ডেস্ক: চার হাত এক হতে চলেছে বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বিয়ের অনুষ্ঠান শুরুর আগে এবার ভাইরাল হলো তাদের মিষ্টি প্রেমের রোমান্টিক মুহূর্তের ভিডিও।

এটি পোস্ট করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন মুক্তির অপেক্ষায় থাকা এই তারকা জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র নির্মাতা অয়ন মুখোপাধ্যায়।

এই নির্মাতা যে ভিডিওটি শেয়ার করেছেন তা কোনো একান্ত মুহূর্তের নয়। এটি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম গান ‘কেসরিয়া’র এক ঝলক। যেখানে রণবীর-আলিয়া জুটির ভালোবাসার মুহূর্ত উঠে এসেছে।

ভিডিওর ক্যাপশনে অয়ন লেখেন, রণবীরের জন্য ও আলিয়ার জন্য! এবং যে নতুন সফর তারা শুরু করতে চলেছে তার জন্য। রণবীর ও আলিয়া আমার সবচেয়ে কাছের ও প্রিয় মানুষ। আমার আনন্দের জায়গা এবং আমার সুরক্ষিত জায়গা, যারা আমার জীবনে সবকিছু এনে দিয়েছে এবং আমাদের সিনেমায় নিঃস্বার্থভাবে তাদের সবটা ঢেলে দিয়েছে!

তিনি আরও লেখেন, আমাদের সিনেমার গান কেসরিয়া থেকে তাদের পুনর্মিলনের একাংশ তুলে ধরতেই হতো, উদযাপন করার জন্য ওদের ও সকলের প্রতি উপহার হিসেবে! তাদের জন্য অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ। সব আনন্দ ও পবিত্রতা যেন তাদের জীবনের নতুন অধ্যায়ে ঘিরে থাকে, সবসময়ে একসঙ্গে।

২০১৭ সালে অয়ন রিচালিত ‘ব্রহ্মাস্ত্র’র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই তাদের প্রেমের শুরু। আর এবার প্রেম পরিণয়ের আগে হবু দম্পতির জন্য সিনেমাটির বিশেষ ভিডিও প্রকাশ্যে এলো।

জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বরেই মুক্তি পাবে রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা। এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। ‘ব্রহ্মাস্ত্র’তে আরও রয়েছেন নাগার্জুন, মৌনী রায় ও ডিম্পল কাপাড়িয়াসহ অনেকে।

সোনালী/জেআর