ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৬:৩৯ পূর্বাহ্ন

নওগাঁয় গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল

  • আপডেট: Sunday, April 10, 2022 - 3:32 pm

অনলাইন ডেস্ক: নওগাঁর মান্দায় ববিতা বানু নামে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার গগণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (১০ এপ্রিল) নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসে।

নির্যাতিত ববিতা বানু নওগাঁ সদর উপজেলার কীর্তিপুর ইউনিয়নের জালম গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। তার স্বামীর নাম জাহিদ আলী। তিনি মান্দা উপজেলার গগণপুর এলাকার শামীম উদ্দীন মোল্লার ছেলে। বর্তমানে ববিতা বানু নওগাঁ সদর হাসপাতালে ভর্তি আছেন।

গৃহবধূ ববিতা বানু জানান, প্রায় ৭ মাস আগে জাহিদ আলীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। বিয়ের পর থেকে অভাব-অনটনসহ বিভিন্ন বিষয়ে ঝগড়া হতো তাদের। এরই ধারাবাহিকতায় প্রকাশ্যে এই নির্যাতন চালায় স্বামীর জাহিদ আলী ও তার পরিবারের লোকজন।

ভিডিওতে দেখা যায়, জাহিদ আলী তার স্ত্রী ববিতা বানুকে মাটিতে ফেলে চুলের মুঠি ধরে পেটের মধ্যে জোরে জোরে লাথি মারছে। ভিডিওর শেষে দেখা যায়, স্থানীয়রা অনেক কষ্টে জাহিদকে আটকায়। পরে খবর পেয়ে ববিতার বাবার বাড়ির লোকজন রাতেই তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায়।

ববিতা বলেন, ‘থানা পুলিশকে এখনও জানাইনি। আর আমার পরিবারকেও বলেছি আপাতত যেন থানায় অভিযোগ বা মামলা না করা হয়। কারণ তাতে তাকে (জাহিদ) জেলে যেতে হতে পারে। আমি শান্তি চাই। জাহিদের সঙ্গেই ঘর করতে চাই।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গৃহবধূকে নির্যাতনের বিষয়ে থানায় অভিযোগ আসেনি। এ বিষয়ে এখনই থানা থেকে খোঁজ নেওয়া হবে। ওই গৃহবধূর সঙ্গে যোগাযোগ করার পর তিনি যদি আইনি সহায়তা চান তাহলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোনালী/জেআর