ঢাকা | ফেব্রুয়ারী ২০, ২০২৪ - ১১:৩৫ অপরাহ্ন

ধস্তাধস্তিতে সেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

  • আপডেট: Sunday, April 10, 2022 - 11:05 pm

 

স্টাফ রিপোর্টার: ধস্তাধস্তির পর সাবেক সেচ্ছাসেবক লীগ নেতার আকস্মিক মৃত্যু হয়েছে। রোববার বিকালে রাজশাহী নগরীর রাজারহাতা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম নিজামুল ইসলাম খান ওরফে অথেল (৬২)। তিনি রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ছিলেন। তার বাবা আইনজীবী নজরুল ইসলাম খান রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি।

মৃত সেচ্ছাসেবক লীগ নেতার স্ত্রী হাসনাহেনা জানান, তার সাত বছরের ছেলে নাজমুল ইসলাম খান অপূর্বকে কয়েকদিন আগে মারধর করে প্রতিবেশী হ্যাপী নামের এক ব্যক্তির সমবয়সী ছেলে। বিকালে নিজামুল ইসলাম খান বাড়ির সঙ্গে থাকা তার মুদি দোকানে বসেছিলেন। তখন হ্যাপী সেদিক দিয়ে যাচ্ছিলেন। নিজামুল তখন হ্যাপীকে ডেকে তার ছেলের বিষয়ে অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন হ্যাপী।

একপর্যায়ে দুজনের ধস্তাধস্তি শুরু হয়। হাসনাহেনার দাবি, হ্যাপী তার স্বামীকে রাস্তায় ফেলে বুকের ওপর চড়ে বসেন এবং মারধর করেন। পরে স্থানীয়রা তাকে থামালে হ্যাপীই গিয়ে হাসপাতালে ভর্তি হন। আর নিজামুলকে বাড়ির সামনের রাস্তা থেকে তুলে এনে হাসনাহেনার পার্লারের ভেতর নেওয়া হয়। তখন তিনি মারা যান। হাসনাহেনা জানান, এ ব্যাপারে তাঁর শ্বশুর নজরুল ইসলাম খান হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, আমরা গিয়ে পার্লারের ভেতর নিজামুলের মৃতদেহ পেয়েছি। পরিবারের অভিযোগ থাকায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।

ওসি জানান, ঘটনার পর হ্যাপীর খোঁজ করা হলে তাকে পাওয়া যায়নি। ঘটনাটি প্রাথমিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।