ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ১:২২ পূর্বাহ্ন

অজয়কে নিয়ে মজা করতে গিয়ে ফেঁসে গেলেন অমিতাভ!

  • আপডেট: Sunday, April 10, 2022 - 2:19 pm

অনলাইন ডেস্ক: অভিনেতা অজয় দেবগণকে নিয়ে মজা করতে গিয়ে ফেঁসে গেলেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। মুক্তির অপেক্ষায় থাকা ‘রানওয়ে ৩৪’ সিনেমায় অজয়ের পরিচালনায় কাজ করছেন অমিতাভ।

এবার সিনেমাটির মুক্তির আগে টুইটারে পরস্পরকে নিয়ে মজা করলেন তারা। সেই ট্রোলিং-এর মজা বেশ উপভোগ করলো অজয় ও অমিতাভের ভক্তরা।

শনিবার (০৯ এপ্রিল) বলিউডের বিগবি অজয়ের ক্যারিয়ারের শুরুর দিকের সিনেমা ‘বিজয়পথ’-এর আইকনিক একটি ছবি শেয়ার করেন। সেখানে দুটি বাইকের ওপর দুই পা রেখে ভয়ঙ্কর স্টান্ট পারফর্ম করতে দেখা গেছে অজয়কে।

ছবিটি শেয়ার করে অমিতাভ লেখেন, ‘স্যারজি এর রেকর্ড রয়েছে নিয়ম ভাঙার! এবার হাতােনাতে ধরা পড়েছে দোষী…অজয় দেবগণ, এবার কী বলবে? জবাব আছে?’

এর পরেই অমিতাভ বচ্চনের ‘শোলে’ সিনেমার একটি স্ক্রিনশট শেয়ার করেছেন অজয়। সেখানে স্কুটারে বসে রাস্তা দিয়ে যাচ্ছেন অমিতাভ এবং তার কাঁধে চড়ে বসে রয়েছেন ধর্মেন্দ্র মাউথ অর্গ্যান বাজাচ্ছেন। এই ছবির ক্যাপশনে অজয় লেখেন, ‘স্যার, আপনি কী যেন বলছিলেন…। ’

বিগবি’র সঙ্গে অজয় দেবগণের এই মজার টুইটার আদান-প্রদান দারুণ উপভোগ করেছেন বচ্চনপুত্র অভিষেক বচ্চন এবং অভিনেত্রী কাজলের বোন তানিশাও। অভিষেক লেখেন, ‘এই মজাটা দারুণ লাগছে’। তনিশা লেখেন, ‘দারুণ তো’।

‘রানওয়ে ৩৪’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অজয়। এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও রাকুল প্রীত সিং। সব কিছু ঠিকঠাক থাকলে এপ্রিলের ২৯ তারিখে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এতে অজয় এবং রাকুল দু’জনকেই দেখা যাবে পাইলটের ভূমিকায়। ‘রানওয়ে ৩৪’তে অমিতাভ বচ্চনের চরিত্র সম্পর্কে জানা যায়নি।

অজয়কে শেষবার পর্দায় দেখা গেছে সঞ্জয়লীলা বানশালীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমায় লালা চরিত্রে। অন্যদিকে অমিতাভ বচ্চনকে শেষবার ‘ঝুন্ড’ সিনেমায় দেখা গেছে।

সোনালী/জেআর