ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১১:১০ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলায় আহত নারীর মৃত্যু, গ্রেপ্তার ১

  • আপডেট: Saturday, April 9, 2022 - 9:44 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় আহত এক নারী মারা গেছেন। তাঁর নাম ছবি বেগম (৪৫)। নগরীর দেবিশিংপাড়া মহল্লার বাসিন্দা ছিলেন তিনি। রাজশাহী সিটি করপোরেশেেনর (রাসিক) পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন ছবি।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাতে তিনি মারা যান। এ ঘটনায় সাগর (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ছবি বেগম প্রতিবেশী একজনের কাছে টাকা পেতেন। এই টাকা চাইলে গত ৩১ মার্চ দিবাগত রাত ১টার দিকে প্রতিপক্ষরা ছবির দুই ছেলের ওপর হামলা করেন। ছেলেদের রক্ষায় ছবি সেখানে গেলে তার ওপরেও হামলা করা হয়। ছবি ঘাড়ে গুরুত্বর আঘাত পেয়েছিলেন। পরে রাতেই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এরপর ছাড়পত্র নিয়ে ছবি বাড়িও গিয়েছিলেন। কিন্তু গত বৃহস্পতিবার শারীরীক অবস্থার অবনতি হলে আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন তিনি মারা যান। এ ঘটনায় ছবির বড় ছেলে শান্ত কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। এরপর অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।