ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৩:১১ পূর্বাহ্ন

এক পার্টিতে প্রেমিকা নিয়ে হৃতিক, প্রেমিকসহ সাবেক স্ত্রী

  • আপডেট: Friday, April 8, 2022 - 1:00 pm

অনলাইন ডেস্ক: হৃতিক রোশন ও সুজান খান। তাদের বিচ্ছেদ হয়েছে আট বছর আগে। বর্তমানে দুইজন দুই মেরুর বাসিন্দা। তবে সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে হতভম্ব ভক্তরা।

ঘটনা দুই দিন আগের। এদিন প্রথমে হৃতিকের সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে তার বর্তমান প্রেমিক আর্সলান গনিকে দেখা যায়। দুইজনে হাত ধরে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরার সামনে পোজ দেন। ঘটনা শেষ হতে পারতো এখানেই। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যে একই জায়গায় দেখা মেলে হৃতিক-সাবার। এরপরই শুরু হয় বিশ্লেষণ-নানা আলোচনা।

ঘটনার পেছনে যা বেরিয়ে আসে তা আরও অবাক করার মতো। কারণ উভয় জুটিই এদিন ফিরেছেন ভারতের গোয়া থেকে এবং সেখানে একসঙ্গে পার্টিতে দেখা গেছে তাদের।

আসলে গোয়ার পানজিমে নতুন কফিশপ খুলেছেন সুজান। তারই উদ্বোধনী অনুষ্ঠানে নিজের সাবেক স্বামী এবং তার বর্তমান প্রেমিককে আমন্ত্রণ জানিয়েছিলেন সুজান। সেই পার্টির কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী পূজা বেদী। এর মধ্যে সবচেয়ে বেশি নজরকাড়ে প্রেমিক যুগলদের একফ্রেমের ছবি।

পূজাই নিজে এই তথ্য প্রকাশ করেন। তার কথায়, হৃতিক-সুজান একে অপরকে খুবই সম্মান করে। আমি ওদের দেখে আপ্লুত।

২০০০ সালে বিয়ে করেন হৃতিক-সুজান। তাদের ঘরে সন্তানও রয়েছে। এরপর ২০১৪ সালে ভেঙে যায় তাদের সংসার। সূত্র: হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার

সোনালী/জেআর