ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ১২:৫২ অপরাহ্ন

এমপির কথিত পার্কে সংঘর্ষ, আহত ৯

  • আপডেট: Tuesday, April 5, 2022 - 11:03 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের মালিকানাধীন কথিত ওয়াটার পার্কে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুপক্ষের অন্তত নয়জন আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে মোহনপুরের তুলশিক্ষেত্র গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের একটিপক্ষ পাশর্^বর্তী তানোর উপজেলার বাইকার্স ক্লাবের সদস্য। তারা হলেন- মো. শামিম (২২), রায়হান (২১), রিয়াদ (২০), ফাহিম (২০), সবুজ (২০) ও শাওন (২১)। অন্যপক্ষের আহতরা হলেন- সামাদ (২৭), সনজিত কুমার (২২) ও মাহমুদুল হাসান (২০)।

স্থানীয়রা জানান, তানোর উপজেলা সংলগ্ন তুলশিক্ষেত্র গ্রামে এমপি আয়েন উদ্দিন একটি পুকুর ঘিরে কথিত পার্ক তৈরি করেছেন। পুকুরপাড়ে তিনতলা একটি ভবনও আছে। একটি ‘জলসাঘর’ হিসেবে পরিচিত। তানোরের বাইকাররা সোমবার বিকালে সেখানে গিয়ে ছবি তুলছিলেন। এ সময় টাইলস বসানো রাস্তায় মোটরসাইকেল রাখতে নিষেধ করেন কথিত পার্কের তত্বাবধায়ক। এ নিয়ে কথা কাটাকাটি হয়।

পরে রাতে মীমাংসার জন্য তানোর থেকে আবার বাইকাররা ওই পার্কে যান। এ সময় দুপক্ষের সংঘর্ষ শুরু হয়। এতে বাইকার্স ক্লাবের ছয়জন ও পার্কের পক্ষের তিনজন আহত হন। ধাওয়া খেয়ে বাইকাররা বাইক ফেলেই পালিয়েছিলেন। পরে মোহনপুরের আহতরা মোহনপুরে এবং তানোরের আহতরা তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ঘটনাস্থল মোহনপুরে। এ ব্যাপারে তার কোন বক্তব্য নেই। মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, ঘটনাটি সম্পর্কে এমপি আয়েন উদ্দিন অবগত। তিনি তানোর থানার ওসির সঙ্গে কথা বলেছেন। বিষয়টি মীমাংসা করে নেওয়ার চেষ্টা চলছে। সে কারণে থানায় কোন অভিযোগ হয়নি। ফোন না ধরার কারণে এমপি আয়েনের বক্তব্য পাওয়া যায়নি।