ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ৪:০২ পূর্বাহ্ন

রাণীনগরে পরকীয়ার জেরে মাছচাষীকে কুপিয়ে হত্যা

  • আপডেট: Sunday, April 3, 2022 - 8:48 pm

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার দেউলা গ্রামের রতন সরকার (৪২) নামের এক মাছ চাষিকে পরকীয়ার জের ধরে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।

শনিবার দিবাগত মধ্যরাতে এ হত্যাকান্ড সংঘটিত হয়। নিহত রতন সরকার দেউল গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে। এঘটনায় পুলিশ সুশিল চন্দ্র (৫২) ও তার স্ত্রী মাধবী রাণী (৪২) কে আটক করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, নিহত রতন সরকার মাছের ব্যবসা করতো। তার দুটি পুকুর আছে। শনিবার দিবাগত মধ্যরাত পর্যন্ত সে পুকুর থেকে বাড়ী না আসায় পরিবারের লোকজন ও গ্রামবাসী তাকে খুজতে বের হয়। পরে বাড়ীর অদুরে সুশিল চন্দ্রের বাড়ীর কাছে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাকে মৃত্য ঘোষনা করেন চিকিৎসকরা।

পুলিশ রোববার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ দেউলা গ্রামের সুশিল চন্দ্র ও তার স্ত্রী মাধবীরাণীকে আটক করেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে অফিসার ইনচার্জ আরো জানান, দীর্ঘ ১৫ বছর ধরে সুশিলের স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিলো রতন সরকার। এসব নিয়ে গ্রামে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোট ভাই অসিত সরকার বাদী হয়ে রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় সুশিল ও মাধবীকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানান তিনি।