ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১১:২২ অপরাহ্ন

আরিয়ানের মামলায় মুম্বাই আদালতের নতুন নির্দেশনা

  • আপডেট: Friday, April 1, 2022 - 2:32 pm

অনলাইান ডেস্ক: মাদক মামলায় জামিনে মুক্ত আছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার মামলায় এখনো মুম্বাই আদালতে চার্জশিট জমা দিতে পারেননি ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)।

চেয়েছে অতিরিক্ত তিন মাসের সময়।

কিন্তু এনসিবির সেই আবেদন পুরোপুরি অনুমোদন পায়নি বিশেষ এনডিপিএস আদালতে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, বৃহস্পতিবার (৩১ মার্চ) মুম্বাইয়ের এক এনডিপিএস কোর্ট নির্ধারিত সময়ের চেয়ে ৬০ দিন বেশি সময় ধার্য করেছে। এই সময়ের মধ্যেই চার্জশিট আদালতের পেশ করতে হবে এনসিবিকে।

এই মামলায় ১৫ জন সন্দেহভাজনকে এখনো জিজ্ঞাসাবাদ করা বাকি আছে জানিয়ে, অতিরিক্ত তিন মাস চায় সংস্থাটি। আগামী ২ এপ্রিল এই মামলার চার্জশিট আদালতে উপস্থাপন করার কথা ছিল।

গত বছর ২ অক্টোবর বিলাসবহুল প্রমোদ তরীতে নাইট পার্টি করার সময় শাহরুখ পুত্রসহ আরও বেশ কয়েকজনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি)। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর তাদের গ্রেফতার দেখানো হয়।

এরপর বেশ কয়েকবার আরিয়ানের জামিন আবেদন করা হলেও আদালত তা নাকচ করে দেয়। শেষ পর্যন্ত মুম্বাই হাইকোর্ট ২০২১ সালের ২৮ অক্টোবর তার জামিন মঞ্জুর করে।

সকল আনুষ্ঠানিকতা শেষে একই বছর ৩০ অক্টোবর মুম্বাই আর্থার রোড জেল থেকে মান্নাতে ফেরেন আরিয়ান। তবে জামিন পেয়ে মুক্ত হলেও মুম্বাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী বিশেষ কিছু শর্ত মেনে চলতে হচ্ছে আরিয়ানকে।

সোনালী/জেআর