ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ৪:০১ পূর্বাহ্ন

রাজশাহীতে দুই ডাকাত গ্রেপ্তার মালামালসহ ট্রাক উদ্ধার

  • আপডেট: Thursday, March 31, 2022 - 10:44 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৯৯৯ এর কল পেয়ে গমের ভূসি ভর্তি ট্রাকসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে নগরীর এয়ারপোর্ট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট জেরার পাঁচবিবি থানার আটাপুর (উচাই) গ্রামের মোঃ মোফাজ্জল মিস্ত্রির ছেলে সুলতান মিয়া (২৯) ও পাবনা জেলার ঈশ্বরদী থানার চর রূপপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে লিটন হোসেন (৩৯)।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার ৯৯৯ এর একটি কলের মাধ্যমে জানতে পারেন, দুই ডাকাত জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার কুসুমশহর গ্রাম হতে গমের ভুসি ভর্তি একটি ট্রাক ডাকাতি করে নওগাঁর হয়ে রাজশাহী শহরের দিকে আসছে।

এ সংবাদের প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধায়নে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের নেতৃত্বে এসআই রাধা রমন ভৌমিক ও তার রাত্রীকালীন টহল টিম সেদিন সকাল ৬ হতে এয়ারপোর্ট থানার বায়া মোড়ে ট্রাকসহ ডাকাতদের ধরতে চেকপোস্ট স্থাপন করেন। কিছুক্ষণের মধ্যে দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে ট্রাক চালক রাস্তার পাশে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামী সুলতান মিয়া ও লিটন হোসেনকে আটক করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদের আরো ৮-৯ সহযোগি রয়েছে বলে জানায়। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে আরএমপি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।