ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১:৪৯ পূর্বাহ্ন

প্রতারকের ফাঁদে ৪ কোটি রুপি খোয়ালেন রিমি

  • আপডেট: Thursday, March 31, 2022 - 5:35 pm

অনলাইন ডেস্ক: ‘ধুম’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন রিমি সেন। বলিউডের এই অভিনেত্রী এবার বড় ধরনের আর্থিক প্রতারণার শিকার হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের এক ব্যবসায়ী তার সঙ্গে প্রায় সাড়ে ৪ কোটি রুপির বেশি অর্থ প্রতারণা করেছেন। এ বিষয়ে খার থানায় অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রী।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রৌনক যতীন ব্যাস। যিনি গোরেগাঁওয়ের বাসিন্দা। ইতোমধ্যেই অভিযুক্তের নামে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে।

রিমির বয়ান অনুসারে, ২০১৯ সালে মুম্বাইয়ের একটি জিমে আলাপ হয় ওই ব্যবসায়ীর সঙ্গে, এরপর বন্ধুত্ব গড়ে ওঠে তাদের। নতুন সংস্থায় বিনিয়োগের নামে তিনি অভিনেত্রীর কাছ থেকে ৪.১৪ কোটি রুপি নেন। পরে অভিনেত্রীকে প্রায় ৩০ থেকে ৪০ শতাংশ ফেরতের আশ্বাস দেন ওই ব্যবসায়ী। রিমির অভিযোগ, নির্ধারিত সময় পেরিয়ে গেলেও রৌনকের কাছ থেকে কোন টাকা ফেরত পাননি।

সেখানে আরও উল্লেখ করা হয়, একাধিকবার রৌনকে কল করলেও তা এড়িয়ে যান। পরে রিমি সেন জানতে পারেন যে সংস্থার নামে রিমির কাছ টাকা নেওয়া হয়েছিল সেখানেও কোন বিনিয়োগ করেননি রৌনক। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানান অভিনেত্রী।

দীর্ঘ বিরতির পর সম্প্রতি পর্দায় ফেরার ঘোষণা করেছেন রিমি সেন। বলিউডের এক মিউজিক ভিডিওতে দেখা যাবে এই অভিনেত্রীকে। আসছে ১২ এপ্রিল থেকে এর শুটিং শুরু করবেন তিনি।

সোনালী/জেআর