ঢাকা | মে ৩০, ২০২৪ - ২:৫৩ অপরাহ্ন

চাঁদাবাজির অভিযোগে সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

  • আপডেট: Thursday, March 31, 2022 - 9:18 pm

ভবানীগঞ্জ প্রতিনিধি: বাগমারার আউচপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার জান মোহাম্মাদকে চাঁদাবাজির  অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগমারা থানা এবং রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে। বুধবার গভীর রাতে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার ভাড়া বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে সূত্র জানায়।

জানা গেছে, নানা অভিযোগে ১৬ টি মামলা সরদার জান মোহাম্মাদ এর বিরুদ্ধে চলমান। ৩টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারী ছিল। উল্লেখ্য গত ২৫ মার্চ আউচপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বটতলা মোড়ে মোহনপুর উপজেলার হরিদাগাছী গ্রামের স্বর্ণ ব্যবসায়ী জোবায়ের হোসেনকে মারধর করা হয়।

এ ঘটনায় ভিকটিমের চাচা মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে বাগমারা থানায় চাঁদাদাবী, ছিনতাই, হত্যাচেষ্টাসহ কয়েকটি ধারায় জান মোহাম্মাদকে প্রধান আসামি করে ৯ জনের নামে মামলা দায়ের করেন। একই মামলায় মুগাইপাড়া গ্রামের মৃত কবির মন্ডলের ছেলে নায়েব উল্লাহকে (৫৩) পুলিশ গ্রেপ্তার করে। হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) সাবেক চেয়ারম্যানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।