ঢাকা | মে ১৯, ২০২৪ - ২:৪০ অপরাহ্ন

বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ: লিটন

  • আপডেট: Wednesday, March 30, 2022 - 10:51 pm

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দিনরাত কাজ করছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। রাজশাহী নগরীর মতিহার থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বুধবার বেলা ১১টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, স্বাধীনতার নেতৃত্বদানকারী, হাজার বছরের বাঙালির আশা-আকাঙ্খার বাস্তবায়নকারী, একটা দেশ সৃষ্টিকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ। আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা গর্ব করে এটি বলতে পারি। এটি অন্য কোন দলের কেউ বলতে পারবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা নিজেদের অর্থে পদ্মা সেতু করছি। দেশের উন্নয়নের সাথে রাজশাহীও এগিয়ে যাচ্ছে। রাজশাহীর উন্নয়নে অর্থ বরাদ্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য আমি আবারো প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও সদস্য বেগম আখতার জাহান। সম্মেলনের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক পদে মো. আলাউদ্দিনকে পুনরায় দায়িত্ব দেওয়া হয়। তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।