ঢাকা | অক্টোবর ১৯, ২০২৪ - ১২:২১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু হত্যার মাস্টার মাইন্ড ছিল জিয়াউর রহমান: খাদ্যমন্ত্রী

  • আপডেট: Sunday, March 27, 2022 - 9:57 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: পঁচাত্তরে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাস্টার মাইন্ড ছিল জিয়াউর রহমান বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। রোববার দুপুরে চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক কাউন্সিল উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে রয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। যুবলীগের যারা দায়িত্ব পাবেন, তাদের জনগণের পাশে থেকে এবং জনগণের কল্যানের জন্য রাজনীতি করতে বলেন তিনি।

চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শীষ মোহাম্মদের সভাপতিত্বে ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ¬ব, জেলা আওয়ামীলীগের সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুজ্জামান সাগর, সাধারণ সম্পাদক মোত্তালিব হোসেন বাবর, প্রমূখ।

আলোচনা সভা শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটির কারও নাম ঘোষণা ছাড়াই শেষ হয় এ ত্রিবার্ষিক কাউন্সিল। পরবর্তীতে নতুন কমিটিতে স্থান পাওয়া সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানান বক্তারা।