ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১:০৪ অপরাহ্ন

নাটোরে গম ক্ষেত থেকে নবজাতক উদ্ধার

  • আপডেট: Friday, March 25, 2022 - 2:59 pm

অনলাইন ডেস্ক: নাটোরের লালপুরে একটি গম ক্ষেত থেকে কাপড়ে মোড়ানো এক নবজাতক ছেলেকে উদ্ধার করা হয়েছে। পরে শিশুটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এখনো পর্যন্ত নবজাতকের পরিচয় উদ্ধার বা গম ক্ষেতে ফেলা রেখে যাওয়ার কোন তথ্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

শুক্রবার সকাল ৬ টার দিকে উপজেলার রাধাকান্তপুর হাকিমপীরের আস্তানার পূর্ব পাশের গম ক্ষেত থেকে নবজাতক ছেলে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মোনোয়ার হোসেন ও স্থানীয়রা জানান, উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের বাবুল হোসেন প্রতিদিনের মত সকালে হাটার জন্য বের হয়। এ সময় রাধাকান্তপুর হাকিমপীরের আস্তার পূর্ব পাশ দিয়ে যাওয়ার সময় রঙ্গীন কাপড়ে মোড়ানো একটি নবজাতককে দেখতে পায়। পরে নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করে নিয়ে বাবুল হোসেন তার বাড়িতে নিয়ে যায়। এরপর পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেয়ে পুলিশে খবর দিয়ে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে।

সমাজ সেবা অধিদপ্তরকে সংবাদ দেওয়া হয়েছে। তারা এসে শিশুটির দায়িত্বভার গ্রহণ করবেন। এছাড়াও পুলিশ শিশুটিকে কে বা কাহারা এভাবে ফেলে রেখে গেছে সে বিষয়ে তদন্ত শুরু করেছে বলে জানান ওসি।

সোনালী/জেআর