ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১১:২২ অপরাহ্ন

বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে সোনাম কাপুর

  • আপডেট: Thursday, March 24, 2022 - 2:30 pm

অনলাইন ডেস্ক: মা হতে চলেছেন সেই খবর সামনে এনেছেন সোনাম কাপুর। বিয়ের পর সেভাবে আর ফেরেননি তিনি সিনেদুনিয়ায়। এক কথায় চুটিয়ে সংসার আর মডেলিং নিয়েই আছেন তিনি। কখনও ফ্যাশন ওয়াক, কখনও আবার পারিবারিক উৎসবে মেতে বার বার প্রকাশ্যে উঠে এসেছেণ তিনি। সেই তিনি এবার অন্তঃসত্ত্বা। চার মাসের মাথায় সেই খবর ভাগ করে নিলেন তিনি ভক্তদের সঙ্গে।

সদ্য যে ছবি তিনি শেয়ার করেছিলেন নেট দুনিয়ার পাতায় তাতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর থাকলেও সেভাবে সামনে আসেনি বেবিবাম্পের ছবি। তবে এবার স্পষ্ট হয়ে গেল তা ক্যামেরায়। বাবা অনিল কাপুর ও স্বামী আনন্দ আহুজার সঙ্গে সদ্য প্রকাশ্যে ধরা দিলেন তিনি। পরণে নীল সুট সঙ্গে সাদা বুটে সকলের নজর কাড়লেন তিনি। পাশাপাশি সুটের ভেতর থেকে সাদা টপে স্পষ্ট ধরা দিল বেবিবাম্প। নিজেই পোজ দিয়ে সেই ছবি ফ্রেম বন্দি করে ভক্তদের উপহার দিলেন সোনাম।

তবে এই খবরে পরিবার থেকে ভক্তমহল, এক বাক্যে সকলেই খুশি। সোনামের এই খবর পাওয়া মাত্রই অনিল কাপুরও প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন আবেগ ধরে রাখতে পারছেন না তিনি। পাশাপাশি অর্জুন কাপুরও জানিয়েছিলেন শুভেচ্ছা। বি-টাউনে আরও এক খুদে স্টারের অপেক্ষা শুরু। কারিনা কাপুর, আনুশকা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়ার পালা শেষ, বিয়ের পর থেকেই তারকাদের মুখোমুখি হতে হয় এই একটাই প্রশ্ন, কবে দেবেন তারা সুখবর। সেই তালিকাতে এবার অবশেষে নাম লেখানে সোনাম কাপুর। খুশির মেজাজ ভক্তমহলে।

সোনালী/জেআর