ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ৪:০২ অপরাহ্ন

বগুড়ায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

  • আপডেট: Tuesday, March 22, 2022 - 2:57 pm

অনলাইন ডেস্ক: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রী ও তার প্রেমিক আধা ঘণ্টার ব্যবধানে নিজ নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে পুলিশ ওই দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাপসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে সোমবার (২১ মার্চ) উপজেলার মাঝিহট্ট ইউনিয়নে এ ঘটনা ঘটে ৷

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের মাসিমপুর চালুঞ্জা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে আজমেরি খাতুন (১৯) ও পাশের দামগারা কারিগরপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সবুজ মিয়া (২১)। আজমেরি খাতুন বগুড়ার নামুজা ডিগ্রি কলেজের ছাত্রী ছিলেন।

জানা যায়, প্রায় এক মাস আগে পরিবারের সদস্যরা আজমেরি খাতুনকে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে একই ইউনিয়নের খেওনি বিন্নাচাপড় গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমানের সঙ্গে বিয়ে দেয়। এ বিয়ে মানতে পারেনি আজমেরি। স্বামী বিদেশে অবস্থান করলেও আজমেরি তার শ্বশুরবাড়িতে যাতায়াত করতেন। তবে, বিয়ের পরেও আজমেরি সবুজের সঙ্গে সম্পর্ক রেখেছিল৷ আজমেরিদের আর্থিক অবস্থা ভালো ছিল। পক্ষান্তরে সবুজ সড়ক মেরামত কাজে নিয়োজিত একজন শ্রমিক ছিলেন। যে কারণে আজমেরিদের পরিবার তাদের সম্পর্ক মেনে নিতে পারেনি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, সোমবার রাতে আজমেরির সঙ্গে সবুজের কথা হয়। তখনই হয়তো তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। ধারণা করা হচ্ছে, প্রচণ্ড আবেগের কারণে তারা দু’জন আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। এই ঘটনায় একটি অস্বাভাবিক (ইউডি) মৃত্যু মামলা হয়েছে।

সোনালী/জেআর