ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১২:২৫ অপরাহ্ন

নাটোরে জিপ গাড়ি থেকে হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • আপডেট: Tuesday, March 22, 2022 - 4:06 pm

অনলাইন ডেস্ক: নাটোরের বড়াইগ্রামে একটি জিপ গাড়ির ব্যাক সিটের পেছনে থেকে হাত-পা বাঁধা হযরত আলী নামে এক জুট গোডাউনের কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গাড়ির চালককে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া বাইপাস চত্বর এলাকায় অভিযান চালিয়ে মরদেহ ও গাড়ির চালককে আটক করা হয়।

নিহত হযরত আলী রংপুর জেলার বাসিন্দা এবং ঢাকার আশুলিয়ার একটি জুট গোডাউনের কর্মচারী বলে জানা গেছে। আর চালক মিজানুর রহমান ওই জুট গোডাউনের মালিক। তিনি মাগুরা জেলার শ্রীপুর থানার আমতলি গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া বাইপাস এলাকায় বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাহিদের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় সচিবালয়ের ভুয়া স্টিকারযুক্ত একটি গাড়িকে সন্দেহজনক মনে হলে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির ব্যাক সিটের পেছন থেকে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। এ ঘটনায় গাড়ির চালক মিজানকে আটক করা হয়। মূল ঘটনা উদঘাটনে আটক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।

আটক মিজান জানান, নিহত হযরত তার গোডাউনের কর্মচারী। মরদেহটি গুম করার উদ্দেশ্য ছিল তার। মরদেহটি ফেলে দেওয়ার জন্য নিজের গাড়িতে করে পাবনার ঈশ্বরদী পর্যন্ত নিয়ে যায়। কিন্তু ফেলা দেওয়ার জন্য সুবিধাজনক জায়গা না পেয়ে ঘুরছিল। এর মধ্যে বিষয়টি জানাজানি হয়ে পড়ায় বনপাড়া হয়ে বাসার ফেরার পথে পুলিশের হাতে আটক হয়।

সোনালী/জেআর