ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১২:২৩ পূর্বাহ্ন

ছেলেকে খুঁজতে গিয়ে কাভার্ডভ্যান চাপায় মায়ের মৃত্যু

  • আপডেট: Sunday, March 20, 2022 - 1:49 pm

অনলাইন ডেস্ক: এক মাস আগে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যাওয়া ছেলেকে খুঁজতে গিয়ে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় মর্জিনা বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার স্বামী ইমারত উদ্দিন মোল্লা।

উপজেলার দৌলতদিয়ার ৩ নম্বর ফেরিঘাটে শনিবার রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহত ওই দম্পতি ফরিদপুর শহরের কোতোয়ালি থানার চর কমলাপুর মহল্লার বাসিন্দা।

পুলিশ কাভার্ডভ্যান জব্দসহ চালককে আটক করেছে। দৌলতদিয়া নৌ পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় এক মাস আগে ইমারত-মর্জিনা দম্পতির ১২ বছর বয়সী ছেলে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। সম্প্রতি তারা জানতে পারেন, তাদের ছেলে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকায় আছে।

ছেলের সন্ধানে গতকাল দুপুরে স্বামী-স্ত্রী দুজন মানিকগঞ্জ যান। তবে ছেলেকে পাননি। সেখান থেকে তারা ফরিদপুরে ফিরছিলেন। রাত সাড়ে আটটার দিকে একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই মর্জিনা বেগমের মৃত্যু হয়। আহত হন তার স্বামী ইমারত। এসময় বিক্ষুব্ধ লোকজন চালক সাইফুল ইসলামকে আটকসহ কাভার্ডভ্যান জব্দ করেন।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) সৈয়দ জাকির হোসেন জানান, ময়নাতদন্তের জন্য লাশ গতকাল রাতেই রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাতেই নিহত মর্জিনার স্বামী ইমারত মোল্লা বাদী হয়ে চালককে আসামি করে মামলা করেছেন।

সোনালী/জেআর