ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৮:২২ পূর্বাহ্ন

এরশাদের জন্মদিন উপলক্ষে রাজধানীতে বিদিশার শোভাযাত্রা

  • আপডেট: Sunday, March 20, 2022 - 11:49 am

অনলাইন ডেস্ক: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে শোভাযাত্রা করেছে জাতীয় পার্টি (জাপা) পুনর্গঠন প্রক্রিয়া। শোভাযাত্রা নেতৃত্ব দিয়েছেন এরশাদের সাবেক স্ত্রী ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।

গতকাল শনিবার বেলা সোয়া ১১টার দিকে বারিধারার দূতাবাস রোডের প্রেসিডেন্ট পার্কের বাসা থেকে কয়েকশ’ মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে শোভাযাত্রাটি করেন তিনি। ছেলে এরিক এরশাদ মোটর শোভাযাত্রায় ছিলেন না। শোভাযাত্রায় বিদিশার সঙ্গে তার গঠিত কমিটির কো–চেয়ারম্যান, উপদেষ্টাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

পরে গুলশান-১ নম্বর পুলিশ প্লাজার সামনে গিয়ে বক্তব্য দেন বিদিশা। বিদিশা এরশাদ বলেন, আমি তরুণ নেতৃত্ব খুঁজছি। যারা আমার সঙ্গে দেশের জন্য, মেহনতি মানুষের হয়ে সংসদে কথা বলবেন।

‘এই দিনে আমি প্রয়াত এরশাদ সাহেবের জন্য দোয়া চাচ্ছি। ওনার আমল ছিল স্বর্ণযুগ। ওনার সময়ে যে চালের দাম ছিল কেজি ২০ টাকার নিচে, এখন সে চাল ৫০ থেকে ৬০ টাকা। সামনে রোজা। মানুষ খাদ্যদ্রব্য নিয়ে বিপদে আছে। এখনই সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে না পারলে সরকারের সব ভালো কাজ ম্লান হয়ে যাবে,’- বলেন তিনি।

সোনালী/জেআর