ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৩:২৮ পূর্বাহ্ন

দিল্লি ক্যাপিটালসের বাসে দুষ্কৃতকারীদের হামলা

  • আপডেট: Wednesday, March 16, 2022 - 1:22 pm

অনলাইন ডেস্ক: আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের বাসে দুষ্কৃতকারীদের হামলার ঘটনা ঘটেছে। এতো দলটির দামী টিম বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ক্রিকেটার বা স্টাফের কোন ক্ষতি হয়নি। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। আইপিএল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

বুধবার এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। জানা গেছে, মঙ্গলবার মধ্য রাতে একটি পাঁচ তারকা হোটেলের পাশে দিল্লি ক্যাপিটালসের টিম বাস পার্কিং করা ছিল। সেখানেই রাজ ঠাকরের সংগঠন মহারাষ্ট্র নভনির্মাণ সেনাদের একটি গ্রুপ হামলা চালায়।

সাত-আট জনের একটি আন্দোলনকারী দল দিল্লির বাসে ইট-পাটকেল ছুড়ে মারে। এতে বাসটির জানলা ভেঙে গেছে। এছাড়া তারা আরও পাঁচ-সাতটি গাড়ি ভাঙচুর করেছে বলে সংবাদ মাধ্যম জানিয়েছে। পুলিশ ছুটে গেলে তারা সেখান থেকে পালিয়ে গেছেন বলেও জানা গেছে।

আন্দোলনকারীদের পক্ষে সঞ্জয় নায়েক নামের এক ব্যক্তি জানিয়েছেন, মুম্বাইয়ের গাড়ি ব্যবহার না করে দিল্লি বা অন্যান্য শহর থেকে বাস ও ভাড়ায় চালিত মিনি কার ঢোকানো হচ্ছে। এতে মুম্বাইয়ের চালকরা কাজ পাচ্ছেন না। সেজন্য তাদের এই আন্দোলন। তিনি জানান, আন্দোলনের পরও শহরের বাহির থেকে যানবাহন ঢোকায় তারা কয়েকটি গাড়ি-কার ভাঙচুর করেছেন।

সোনালী/জেআর