ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১০:১৬ অপরাহ্ন

জন্মদিনে হবু শাশুড়ির ভালোবাসায় সিক্ত আলিয়া!

  • আপডেট: Tuesday, March 15, 2022 - 3:32 pm

অনলাইন ডেস্ক: জীবনের ২৯ বসন্তে পা রাখলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিশেষ এই দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক রণবীর কাপুরের মা নীতু কাপুর।

আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে সামাজিকমাধ্যম ইনস্ট্রাগ্রামে নীতু কাপুর লেখেন, ‘অন্তরে এবং বাইরে সবচেয়ে সুন্দরী, তোমাকে শুভ জন্মদিন। ’

রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্কের কথা কারও অজানা নয়। একইসঙ্গে রণবীরের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক আলিয়ার। তার জন্মদিনে সেই প্রমাণ পাওয়া গেল আরও একবার।

জানা গেছে, বোন শাহিন এবং মা সোনি রাজদানের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন আলিয়া। তবে এই অভিনেত্রীর জন্মদিনে রণবীর সেখানে যাবেন কি না, তা এখনও জানা যায়নি।

গুঞ্জন রয়েছে, চলতি বছরেই রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলিয়া। প্রথমে শোনা গিয়েছিল, এপ্রিল মাসেই বিয়ে করবেন তারা। কিন্তু সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম একটি সূত্রের বরাদ দিয়ে জানায়, এপ্রিল নয় আলিয়া ও রণবীরের বিয়ে হবে চলতি বছরের অক্টোবর মাসে।

প্রথমবারের মতো আলিয়া ও রণবীর জুটি বেঁধে অভিনয় করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। কেউ কেউ দাবি করছেন, সিনেমাটির মুক্তির জন্যই বিয়ের তারিখ পিছিয়ে দিচ্ছেন তারা। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখোপাধ্যায়। এতে আলিয়া ও রণবীর ছাড়াও এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকারা।

সোনালী/জেআর