ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৭:৫৯ পূর্বাহ্ন

চাঁপাই ও মান্দায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

  • আপডেট: Tuesday, March 15, 2022 - 9:54 pm

সোনালী ডেস্ক:  নওগাঁর মান্দায় যাত্রীবাহী একটি বাসের চাপায় দুইজন এবং চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় ট্রলির সহকারি নিহত হয়েছেন।

মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় যাত্রীবাহী একটি বাসের চাপায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুস সাত্তার (৬০) ও খোরশেদ সরদার (৪৫)। নিহত আব্দুস সাত্তার উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শিংগা গ্রামের ও খোরশেদ সরদার একই ইউনিয়নের বাংড়া গ্রামের বাসিন্দা। এদের মধ্যে আব্দুস সাত্তার ভ্যানে করে গ্রামে গ্রামে ঘুরে ছিটকাপড় বিক্রি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা দোলন পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস পথচারী খোরশেদ সরদারকে চাপা দিয়ে রাস্তার অপর পাশে থাকা আব্দুস সাত্তারের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সাত্তার নিহত হন। গুরুতর আহত অবস্থায় খোরশেদ সরদারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান বাসের চাপায় দুইজনের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী বাসটি দেলুয়াবাড়ি এলাকায় আটক করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো জানায়, চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রানীহাটি বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রলি দাঁড়িয়ে থাকা একটি বাসের সাথে ধাক্কা খায়। এতে ওই ট্রলির সহকারী আলমাস উদ্দিন মারা যায়। নিহত আলমাস উদ্দিন (১৮) জেলার শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি চাঁদপুর এলাকার আজগর আলীর ছেলে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহম্মেদ জানান, শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারে ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে বাসের সাথে ধাক্কা খেলে এ দূর্ঘটনা ঘটে। এতে ওই ট্রলি চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত আলমাসকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।’ ওসি আরও জানান, পরিবারের পক্ষ থেকে দাবি দাওয়া না থাকায় পরে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।