ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৬:৫০ অপরাহ্ন

পাবনায় জমি নিয়ে বিরোধে পৌরসভার কর্মচারী খুন

  • আপডেট: Monday, March 14, 2022 - 8:32 pm

পাবনা প্রতিনিধি: পাবনার সুজানগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অপর একজন।

নিহত আলামিন হোসেন (২৫) পাবনার সুজানগর উপজেলা সদরের রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামানিকের ছেলে। সে সুজানগর পৌরসভার টিকা দানকারী পদে চাকুরী করতেন। আহত রজব আলী নিহত আলামিনের বড় ভাই। তাকে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরে আলামিন ও তার পরিবারের লোকদের সাথে সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফার পরিবারের লোকদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত দুইদিন আগে এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সোমবার দুপুরে পাবনা আদালত থেকে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব। পথিমধ্যে আতাইকুলা থানার সাদুল্লাপুর নামক স্থানে পৌছালে প্রতিপক্ষের লোকজন তাদের পথরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজন রজব আলীকে মূমুর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।