ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:২১ অপরাহ্ন

নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে নবীন বরণ উৎসব

  • আপডেট: Monday, March 14, 2022 - 8:59 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বেসরকারি নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এনবিআইইউ) নবীন বরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৯টায় রাজশাহী নগরীর চৌদ্দপাই এলাকায় বিশ^বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার প্রধান অতিথি হিসেবে নবীন শিক্ষার্থীদের বরণ করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক বক্তব্য দেন। সভাপতিত্ব করেন এনবিআইইউ উপাচার্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক। বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর মদন মোহন দে, চীফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলাম এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মকসুদুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ। ছাত্রকল্যাণ উপদেষ্টা হাসান ঈমাম সুইটের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের কো-অর্ডিনেটর, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যান্ন ভোজের আয়োজন করা হয়।