ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১১:৫২ পূর্বাহ্ন

কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ, অভিযুক্ত গ্রেপ্তার

  • আপডেট: Monday, March 14, 2022 - 11:25 am

অনলাইন ডেস্ক: কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে নোয়াখালীর সদর উপজেলায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

অভিযুক্ত যুবক মো.জুয়েল (২২) সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। তিনি বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থ সামাজিক উন্নয়ন সংস্থাতে ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

র‌্যাব-১১,সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছোট বোনের মাধ্যমে কিশোরীর সঙ্গে পরিচয় হয় অভিযুক্ত তরুণের। পরে তারা ‘প্রেমের’ সম্পর্কে জড়ায়। পরে ওই যুবক কিশোরীর সঙ্গে ‘দৈহিক সম্পর্কে’ জড়ান। কিশোরী ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে জুয়েল তাকে হুমকি দেন, তাদের গোপন সম্পর্কের ভিডিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করবেন। পরে ওই কিশোরী আইনের আশ্রয় নেন।

র‌্যাব-১১ বলছে, ‘কিশোরীর অভিযোগের পরে র‌্যাব অভিযানে নামলে জুয়েল বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াত।’

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন জানান, রোববার রাতে জুয়েলের বিরুদ্ধে পর্নোগ্রাফিক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে হাজির করা হবে।

পর্নোগ্রাফিক প্রতারণার আলামত হিসাবে জুয়েলের কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এই সেটে অশ্লীল ভিডিও কনটেন্ট থাকার কথা জানিয়েছে র‌্যাব।

সোনালী/জেআর