ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৫:১১ পূর্বাহ্ন

বিয়ের নিমন্ত্রণে ঢাকায় সানি লিওন

  • আপডেট: Saturday, March 12, 2022 - 8:08 pm

 

অনলাইন ডেস্ক: তথ্য গোপন করায় আসার অনুমতি না মিললেও সানি লিওন বাংলাদেশে এসেছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার বিকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করে সানি লিওন নিজেই এই খবর দিয়েছেন।

সেই ছবিতে দেখা যায়, সানি লিওন ঢাকার বিমানবন্দরে। খুবই উচ্ছ্বসিত তিনি। তার পেছনে লেখা, ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, So happy to be in this beautiful country! অর্থাৎ, ‘এই সুন্দর দেশটিতে এসে আমি খুব খুশি!’

তবে সানি একা নন, সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। ঢাকায় নামার পর তারা গেছেন গান বাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। তারা তিনজনে সেলফিও তুলেছেন। সেটি শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

এর আগে গত বৃহস্পতিবার সানি লিওনের বাংলাদেশের আসার ভিসা আবেদন বাতিল করে তথ্য মন্ত্রণালয়। সেখানে বলা হয়, শামীম আহমেদ রনি পরিচালিত ‘সোলজার’ নামে একটি সিনেমার কাজের জন্য বাংলাদেশে আসার কথা সানিসহ মোট ১১ জন ভারতীয় শিল্পীর। সেখানে ১০ জনকে ভিসা দিলেও সানির ভিসা মেলেনি।

ওই বিবৃতি পত্রে সানি লিওনের আসল নাম করণজিৎ কৌর ওয়েভার। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক। কথা ছিল, ১১ জন শিল্পী বাংলাদেশে এসে নির্দিষ্ট শর্ত মেনে শুটিং করতে পারবেন। কিন্তু সানি ছাড়া বাকি ১০ জনকে ভিসা দেওয়া হয়েছে।প্রকৃতনামলুকানোরজন্যবাতিলকরাহয়সাবেক এ পর্নতারকারভিসা।

এর আগে ২০১৫ সালে একবার সানি লিওনের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু সে সময় তারআসার খবরে ফুঁসে ওঠে কয়েকটি ইসলামিক সংগঠন। সানির বাংলাদেশ সফর রুখতে রাস্তায় নামেন তারা।সেসময়ইসলামিক সংগঠনগুলোর দাবির মুখে বাতিল করা হয়েছিল সানির বাংলাদেশ সফর।