ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১০:১৪ অপরাহ্ন

‘দুপুরেও ডাল-রুটি’, লাবুশানের টুইট ঘিরে ট্রল

  • আপডেট: Saturday, March 12, 2022 - 3:59 pm

অনলাইন ডেস্ক: রাওয়ালপিন্ডির নির্বিষ উইকেটে পাকিস্তান-অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট ড্র হয়েছে। করাচিতে শুরু হয়েছে তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্ট। ওই টেস্টের আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেছেন অজি টপ অর্ডার ব্যাটার মার্নাস লাবুশানে। তার ওই টুইট ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) নিয়ে শুরু হয়েছে ট্রল।

অস্ট্রেলিয়ার নাম্বার থ্রি টুইট করেছেন, ‘দুপুরেও ডাল ও রুটি। দারুণ স্বাদ।’ টুইটে অজি ক্রিকেটার ইঙ্গিত করেছেন, সকালের নাস্তাতেও তাদের ডাল-রুটি দেওয়া হয়েছে। দুপুরেও তাই। ডালের মধ্যে নান রুটি ডুবিয়ে দেওয়া তার ওই পোস্টে রিপ্লে করেছেন অনেকে।

হায়দার মকবুল নামের একজন টুইট করেছেন, মার্নাস নিশ্চয় বুঝাতে চেয়েছেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের জেলে অবরুদ্ধ করে রেখেছে। অন্য একজন লিখেছেন, দুঃখিত, কিন্তু এভাবে একজন আন্তর্জাতিক ক্রিকেটারকে ডাল-রুটি পরিবেশন করা যায়? মনোহার নামের একজন টুইট করেছেন, আমার দেখা খুবই বাজে ডাল-রুটির পরিবেশন। আশা করছি বছরের শেষ দিকে ভালো ডাল-রুটি পাবে তুমি।

একজন টুইট করেছেন, হাসপাতালে যেমন ডাল-রুটি পরিবেশন করা হয়, এটা তারই চিত্র। দ্রুত সুস্থ হয়ে ওঠো ভাই। অন্য এক টুইট, এটা কি পেশোয়ার জেলের ডাল-রুটি? টুইটারে পিসিবি’কে ট্রল করে এমন আরও টুইট করা হয়েছে। একজন লিখেছেন, পাকিস্তান অজিদের ঠিক মতো খেতেও দিতে পারছে না। দুপুরে শুকনা রুটি আর ডাল? একটু সবজিও দিতে পারেনি!

পাকিস্তানের দেওয়া ডাল-রুটি খেয়ে প্রথম টেস্টে সেঞ্চুরি মিস করা মার্নাস লাবুশানে অবশ্য দ্বিতীয় টেস্টে ভালো করতে পারেননি। প্রথমে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটার রান আউটে শূন্য রানে কাটা পড়েছেন। পাকিস্তান এই ম্যাচে নাসুম আহমেদের জায়গায় হাসান আলীকে দলে নিয়েছে। অস্ট্রেলিয়া দলে অভিষেক হয়েছে মিশেল সোয়েপশনের।

সোনালী/জেআর