ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৮:২৬ অপরাহ্ন

রাজশাহীতে রান্নার প্রশিক্ষণ নিলেন নারী উদ্যোক্তারা

  • আপডেট: Friday, March 11, 2022 - 7:48 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দিনব্যাপী মাল্টি-কুইজিন কুকিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর একটি কনভেনশন সেন্টারে এ আয়োজন করা হয়েছিল। কর্মশালায় অংশ নিতে ১৩৬ জন নারী উদ্যোক্তা নাম নিবন্ধন করেছিলেন। কর্মশালায় সবাই অংশ নেন। সেখানে তাঁদের হাতেকলমে ২৫ ধরনের খাবার প্রস্তুতের প্রশিক্ষণ দেওয়া হয়।

সকালে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্না। পরে কর্মশালা শুরু হয়। প্রশিক্ষক হিসেবে প্রখ্যাত মাস্টারশেফ ডেনিয়েল সি গোমেজ, মাস্টার অব প্যাটিসারি শেফ ম্যাথিয়াস রোজারিও, মাল্টি-কুইজিন এক্সপার্ট শেফ রাজু ইভান গোমেজ, ডেজার্ট স্পেশালিস্ট শেফ জেনিফার শাওন এবং এশিয়ান কুইজিন স্পেশালিস্ট শেফ ফাহমিদা নাজিম কর্মশালায় নারী উদ্যোক্তাদের খাবার প্রস্তুত ও পরিবেশন দেখান।

কর্মশালাটির আয়োজন করেছিল ‘আলেয়া’স বেকারী’, ‘তাসকিনা’স কিচেন’ এবং ‘কেক স্টুডিও’। আলেয়া’স বেকারীর স্বত্ত্বাধিকারী ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের রাজশাহী শাখার ব্যবস্থাপক ফরিদ মো. শামীমের সহধর্মিনী আলেয়া আকতারী, তাসকিনা’স কিচেনের স্বত্ত্বাধিকারী তাসকিনা রহমান এবং কেক স্টুডিও’র স্বত্ত্বাধিকারী শওকত আরা মুক্তি কর্মশালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন।