ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৪:৩১ পূর্বাহ্ন

পবায় দরিদ্র উপকারভোগীদের দোকানের মালামাল বিতরণ

  • আপডেট: Thursday, March 10, 2022 - 9:14 pm

স্টাফ রিপোর্টার: পবায় ১০ জন লক্ষিত দরিদ্র উপকারভোগীর মাঝে মুদির দোকানের মালামাল বিতরণ করা হয়। বৃহস্পতিবার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির অফিস প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরণ করা হয়। দরিদ্রদের আয় বৃদ্ধির জন্য ও তাদের স্বাবলম্বীকরণের লক্ষ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপি এ উদ্যোগ নেয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে দোকানের মালামাল বিতরণ করেন পবা উপজেলার ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশর রাজশাহী অঞ্চলের সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন। প্রোগ্রাম অফিসার রতন কুমার ভৌমিক এর সঞ্চালনায় প্রধান অতিথি বলেন এলাকার হতদরিদ্রদের উন্নয়ন ও শিশু সুরক্ষার জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমি ওয়ার্ল্ড ভিশনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করি। এছাড়াও তিনি উপকারভোগীদের প্রাপ্ত উপকরণ দিয়ে ব্যবসা চালিয়ে যাওয়ার উৎসাহ ও অনুপ্রেরণা দান করেন।

১০ জন সুফল ভোগীর প্রত্যেকে ১৯ হাজার ২শত নিরানব্বই টাকার মালামাল পেয়েছেন। যারমধ্যে চিনি ৫০ কেজি, চাল (২৮) ২৫ কেজি, আটা ৩৭ কেজি, সয়াবিন তেল(১লি-৬ বোতল ), সয়াবিন তেল ( ১/২ লি-১২বোতল), রাধুনি সরিষার তেল ১০০ মিলি-২৪ বোতল, মুশুর ডাল-২৫ কেজি, প্যারাসুট নরিকেল তেল ১০০ মিলি-৬ বোতল, প্যারাসুট নরিকেল তেল ৫০ মিলি-১২ বোতল, লবন ১কেজি ২৫ প্যাকেট, লবন ১/২ কেজি ৫০ প্যাকেট, লাইফবয় সাবান-১২টি, লাক্স সাবান-১২টি, চাকা ডিটারজেন্ট ৫০০গা:১২ প্যা:, রিন ডিটারজেন্ট ৫০০গ্রা:-৬ প্যাকেট, চাকা লন্ড্রি সাবান ১৩০ গ্রা:-২৪ প্যাকেট, টুথপেষ্ট ১০০ গ্রাঃ ২৪ পি ও এনার্জি প্লাস বিস্কুট-৬০ গ্রা: ৪৮ পি।

উল্লেখ্য যে, ১০ জন সুফল ভোগীর প্রত্যেকে ১৯ হাজার ২শত নিরানব্বই টাকা করে মোট ১ লক্ষ ৯২ হাজার ২শত নব্বই টাকার মুদির দোকানের মালামাল বিতরণ করা হয়।