ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:২২ পূর্বাহ্ন

রাজশাহীতে হেরোইন পাচার চক্রের চারজন গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, March 8, 2022 - 11:31 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে একটি হেরোইন পাচার চক্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে রাজশাহী নগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা এ মূলহোতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে। অভিযানে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক।

গ্রেপ্তার চারজন হলেন, জেলার গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লার ইসাহাক আলী (৩০) ও মামুন আর রশিদ (২১) এবং দ্বিগ্রাম ঘুণ্টিঘর এলাকার ট্রাকচালক লাল মোহাম্মদ (৪৪) ও একই এলাকার ট্রাকের হেলপার আরমান আলী (১৯)। এরমধ্যে ইসাহাক এই মাদক পাচার চক্রের মূলহোতা। গোদাগাড়ীর অন্যতম শীর্ষ মাদক কারবারি তিনি।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে রাজশাহী নগরীর দোশর মণ্ডলের মোড় থেকে প্রথমে মামুনকে গ্রেপ্তার করা হয়েছিল। এরপর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা মোড় থেকে ট্রাকসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। এই ট্রাক থেকেই উদ্ধার করা হয় অভিনব কায়দায় লুকিয়ে রাখা হেরোইন।

পরে এই তিনজনের দেওয়া তথ্যের ভিত্তিতে হেরোইন পাচার চক্রের মূলহোতা ইসাহাক আলীকে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে এই চারজন জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র হিসাবে পরস্পরের যোগসাজসে গোদাগাড়ী থেকে বাংলাদেশের বিভিন্ন স্থানে নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইন সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।