ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ৫:০০ অপরাহ্ন

আরইউজে মিডিয়া কাপের ফাইনালে পদ্মা ফাইটার ও বড়াল লায়নস

  • আপডেট: Tuesday, March 8, 2022 - 11:26 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালের দুটি খেলা মঙ্গলবার রাজশাহী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। সেমিফাইনালে জয়ী হয়ে ফাইনালে উঠেছে পদ্মা ফাইটার ও বড়াল লায়নস। আগামী শুক্রবার এই দুই দলের খেলার মাধ্যমে পর্দা নামবে এবারের আরইউজে মিডিয়া কাপ আসরের।

দিনের প্রথম সেমিফাইনাল ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বরেন্দ্র হান্টার। নির্ধারিত ১৬ ওভার শেষে ৭ উইকেটে তাদের সংগ্রহ দাঁড়ায় ১৪১। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ বলে ৭৯ রান তোলেন পাপ্পু। এছাড়াও ২৫ বলে ৩৫ রান করেন শাহীন এবং মেহেদী করেন ২৪ বলে ২৮ রান।

খেলায় বুলবুল হাবীব ৩ ওভারে ৩২ রানের বিনিময়ে তুলে নেন ৩ উইকেট। এছাড়াও শাহাজাদা মিলন দুটি ও খোকন নেন একটি উইকেট। জবাবে পদ্মা ফাইটার ১৪ ওভারের পৌঁছে যায় তাদের জয়ের লক্ষ্যে। ১৪ ওভারে তারা সংগ্রহ করে ১৪৬ রান।

দলের পক্ষে সর্বচ্চ ২৯ বলে ২৭ রান তোলেন হিমেল। এছাড়াও ৭ বলে ২৬ রান করেন খোকন এবং শাহাজাদা মিলন করেন ৮ বলে ২১ রান। দলের পক্ষে একমাত্র উইকেটটি নেন মর্তুজা। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন পদ্মা ফাইটারের শাহাজাদা মিলন।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখমুখি হয় বড়াল লায়ন ও ম্যাংগো কিংস। শুরুতে টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নেই ম্যাংগ কিংস। নির্ধারিত ২০ ওভারের ২৫০ রান তোলেন তারা। দলের পক্ষে সর্বচ্চ ৫০ বলে ৮৬ রান তোলেন পলাশ। এছাড়াও ৫১ বলে ৬৮ রান করেন আজম খান। দলের পক্ষে একমাত্র উইকেট নেন রাসেল।

জবাবে ৬ উইকেটে ১৯৬ রান তোলেন ম্যাংগো কিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ বলে ৮০ রান তোলেন মাহফুজ। এছাড়াও ৩২ বলে ৫৫ রান করেন রাসেল ও সাব্বির করেন করেন ১৮ বলে ২০ রান। দলের পক্ষে কাজল ও শামীম নেন একটি করে উইকেট। খেলায় ম্যান আব দ্যা ম্যাচ হয়েছেন বড়াল লায়নের খেলোয়াড় শামীম।

আগামী শুক্রবার বিকালে রাজশাহী কলেজ মাঠেই ফাইনাল খেলবে পদ্মা ফাইটার ও বড়াল লায়নস।