ঢাকা | মে ১৭, ২০২৪ - ১২:৩২ অপরাহ্ন

আগামী নির্বাচনে জনগণ নৌকার পক্ষে রায় দেবে: লিটন

  • আপডেট: Sunday, March 6, 2022 - 10:34 pm

মোহনপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জনগণ আওয়ামী লীগের সাথে আছেন। বিএনপি যদি নির্বাচনে আসে ভালো, না আসলেও কিছু যায় আসে না। নির্বাচন হবেই। আগামী নির্বাচনে জনগণ আবারো নৌকার পক্ষে রায় দেবে, আওয়ামী লীগকেই বিজয়ী করবে। আমাদের বিজয়ী হতেই হবে। উন্নয়নের ধারাবাহিকতা আমরা যদি ধরে রাখতে না পারি তাহলে আমাদের সর্বনাশ হয়ে যাবে। বিএনপি-জামায়াত সুযোগ পেলে আমাদের সকল অর্জন নষ্ট করে ফেলবে।

রোববার মোহনপুর উপজেলা চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র লিটন আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেটি বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গত ১০/ ১৫ বছরে বাংলাদেশের ব্যাপক পরিবর্তন হয়েছে। দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, যমুনা সেতুর রেল সংযোগ, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মাতারবাড়ী কয়লা বিদ্যুৎকেন্দ্র, এলএনজি টার্মিনাল নির্মাণ প্রকল্প, কয়লাভিত্তিক রামপাল বিদ্যুৎকেন্দ্র, পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। আজকে বিশ্ব আমাদের সমীহ করছে। শ্রীলংকার আর্থিক দুরবস্থার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০ মিলিয়ন ডলার ঋণ দিয়েছেন। এই সক্ষমতা আমরা অর্জন করে ফেলেছি। আমাদের উন্নয়ন ও গৌরবের অর্জন মানুষের মাঝে প্রচার করতে হবে।

মেয়র বলেন, বাংলাদেশ সত্যিকারের ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। ডিজিটাল বাংলাদেশের সকল সুযোগ সুবিধা পাচ্ছেন গ্রামের মানুষেরা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে আওয়ামী লীগে ত্যাগী ও ভালো মানুষকে নেতৃত্বে আনতে হবে। যাকে দেখে মানুষ সালাম দেবে, তাকে নেতৃত্বের জন্য নির্বাচন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, আওয়ামী লীগ সদস্য ও বিএমডিএর চেয়ারম্যান সাবেক এমপি বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা প্রমুখ।

সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পদে পুনরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক পদে পুনরায় অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজকে মনোনিত করা হয়েছে।