ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৭:১৩ পূর্বাহ্ন

শিরোনাম

পুঠিয়ায় কিশোরী বধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট: Saturday, March 5, 2022 - 10:43 pm

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় হোসনেয়ারা খাতুন ওরফে প্রান্তি (১৬) নামের এক কিশোরী বধূর লাশ উদ্ধার করেছেন পুলিশ। স্থানীয়রা বলছেন, ওই কিশোরীর লাশ আম গাছের ডালে ঝুলন্ত হলেও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই কিশোরীর পিতা-মাতা, ভাইসহ পরিবারের ৫ সদস্যকে পুলিশ হেফাজতে নিয়েছেন।

শনিবার সকাল ৬টার দিকে উপজেলা সদরের গন্ডগোহালী গ্রামে এ ঘটনা ঘটে। হোসনেয়ারা প্রান্তি ওই গ্রামের হাসানুজ্জামান বাবু’র মেয়ে।

ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, ওই কিশোরীর গত বছর পরিবারের অ’মতে পৌর সদর এলাকার কাঠালবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে জিয়ারুল ইসলামের সাথে পালিয়ে গিয়ে বিয়ে হয়। বিয়ের পর থেকে উভয় পরিবার তাদের বিয়ে মেনে নেয়নি। তবে প্রান্তি মাঝে মধ্যে তার দাদা নাজিম উদ্দীন দুদু’র বাড়িতে বেড়াতে আসতো।

প্রান্তির বাবা হাসানুজ্জামান বাবু বলেন, কিছু দিন আগে মেয়ে আমাদের এখানে বেড়াতে আসে। এরপর গত বৃহস্পতিবার মেয়েটি লোকমুখে শুনেছে, তাকে তালাক দেয়া হয়েছে। এ খবরে দুঃখ সে আত্মহত্যা করে থাকতে পারে। মেয়েটির মুখোমণ্ডল ধূলোবালি ও কয়েক স্থানে আঘাতের চিহ্ন কিভাবে এলো এমন প্রশ্নে তিনি কিছুই জানেন না বলে জানান।

এ বিষয়ে থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, মেয়েটি আত্মহত্যা না হত্যাকাণ্ডের শিকার তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছি। অপরদিকে জিজ্ঞাসাবাদের জন্য মেয়ের বাবা-মা, দাদা-দাদি ও তার ভাইকে পুলিশ হেফাজতে আনা হয়েছে।