ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:২৩ অপরাহ্ন

লালপুরে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা

  • আপডেট: Friday, March 4, 2022 - 9:42 pm

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে দুই পা ও হাতের রগ কেটে এলোপাতাড়ি কুপিয়ে জুয়েল আলী (৩০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে তার মৃত্যু হয়। নিহত জুয়েল আলী ওই গ্রামের সাকেম আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দিলালপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কারা জুয়েল আলীকে ধরে নিয়ে গিয়ে দুই পায়ের রগ কেটে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে বাড়ির উত্তর পাশে গম ক্ষেতের পাশে পতিত জমিতে ফেলে রেখে যায়। ভোরে তার চাচাতো ভাই লিখন আলী খেজুর গাছ থেকে রস নামাতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। তার চিৎকারে আত্মীয়-স্বজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম বলেন, ধারালো অস্ত্র দিয়ে দুই পায়ের ও এক হাতে রগ কেটে দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে সকাল সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল আলী মারা গেছেন।

নিহতের মামা মন্টু আলী বলেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে দিলালপুর বাজারে তার সাথে ভাগিনা জুয়েল আলী কেরাম খেলার পর চা খেয়ে বাড়িতে চলে যায়।
নিহতের বাবা সাকেম আলী বলেন, বাজার থেকে আসার সময় ধরে নিয়ে গিয়ে পায়ের রগ কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার ছেলেকে মেরে ফেলেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা উদঘাটনে থানা পুলিশ তদন্ত চালাচ্ছে। ঘটনাস্থলে পুলিশের অন্যান্য শাখাও কাজ করছে। দ্রুত প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।