ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১২:২৫ অপরাহ্ন

‘ছাত্রীকে অপহরণে’ ছাত্রলীগ নেতা গ্রেফতার, মায়ের দাবি ‘বিয়ে’

  • আপডেট: Wednesday, March 2, 2022 - 8:01 am

অনলাইন ডেস্ক: এক ছাত্রীকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।তবে শামীমের মায়ের দাবি বিয়ের পর ছেলে তার বউ নিয়ে বাড়িতে এসে উঠেছে।

বুধবার ভোরে তাড়াশ সদরের ঘোষপাড়া মহল্লার শামীমের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

তাড়াশ উপজেলা সদরের ঘোষপাড়া মহল্লার মৃত শামসুল হক ভুট্টুর ছেলে শামীম আহম্মেদ আকাশ। উদ্ধার হওয়া তরুণী অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। সে পরিবারের সঙ্গে ঢাকার মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

শামীমের মা মনোয়ারা খাতুন বলেন, “তাদের দু’জনের মধ্যে আগে থেকেই সম্পর্ক ছিল। সেই কারণে তারা দু’জনে বিয়ে করেছে। বিয়ের পর ছেলে তার বউ নিয়ে বাড়িতে এসে উঠেছে।

তবে ছাত্রীর মামা উপজেলার সগুনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বলেন, দুইদিন আগে তার ভাগ্নি ঢাকার ভাড়া বাসা থেকে নিখোঁজ হন। এরপর পরিবারের পক্ষ থেকে মোহাম্মদপুর থানায় মামলা করা হয়।

তাড়াশ থানার ওসি ফজলে আশিক গণমাধ্যমকে জানান, মেয়েটির বাড়ি তাড়াশে হলেও পরিবার ঢাকার মোহাম্মদপুরে ভাড়া বাসায় থাকে। সেখানেই অপহরণ মামলা করা হয়েছে। মোহাম্মদপুর থানার একটি দল এসে শামীমকে গ্রেফতার করে। এ সময় ছাত্রীকেও উদ্ধার করা হয়। দু’জনকেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

সোনালী/জেআর