ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১১:৩৫ পূর্বাহ্ন

রুয়েটে শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ প্যানেলের জয়

  • আপডেট: Tuesday, March 1, 2022 - 1:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে গঠিত ‘বঙ্গবন্ধু পরিষদ’ প্যানেলের সব প্রার্থী বিজয়ী হয়েছেন। পরাজিত হয়েছেন বাংলাদেশী জাতীয়তাবাদ ও গণতন্ত্র মূল্যেবোধে বিশ্বাসী শিক্ষক সমাজ প্যানেলের প্রার্থীরা। সোমবার নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে রাতে ফল ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে নির্বাচিত তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল আওয়ালকে বিজয়ী ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার এই ফল ঘোষণা করেন।

তিনি জানান, ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. জগলুর সাদত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাসান, কোষাধ্যক্ষ পদে সিএসই বিভাগের অধ্যাপক ড. মো. আলী হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. তারেক হোসেন এবং সদস্য অধ্যাপক ড. মো. আল মামুন, অধ্যাপক ড. মোহাম্মদ শাহেদ হাসান খান তুষার, অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, ড. সজল কুমার দাস ও মাহমুদ হাসান নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত রুয়েটের প্রশাসনিক ভবনে সুশৃঙ্খল পরিবেশে ভোটগ্রহণ হয়।