স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাাসিনাকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু। গতকাল শনিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির ব্যানারে আয়োজিত এক সমাবেশে দলের চেয়ারপারসনের এই উপদেষ্টা প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, ‘আপনি তো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির স্যান্ডেল বহনেরও যোগ্যতা রাখেন না, আবার প্রধানমন্ত্রী মারান’!
সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মিনু। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি এবং বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়। নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।
সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য মিজানুর রহমান, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, সৈয়দ মহসিন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও মাইনুল আহসান পান্না।
বক্তারা আববার হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। সেইসাথে বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।