এফএনএস: ঢাকা সাভারের কোটবাড়ি এলাকায় আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ হত্যা মামলায় অস্ত্রসহ মানিক (২৩) নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে একই মামলায় চার আসামিকে গ্রেপ্তার করা হলো।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সাইদুর রহমান। মানিক সাভার পৌর এলাকার কামাল গার্মেন্টস মহলৱার বাবুলের ছেলে বলে জানান গেছে। এর আগে, সাভারের দক্ষিণ বক্তারপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সম্মেলনে এএসপি সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দিবাগত রাতে ঢাকা জেলা ডিবি উত্তর ও সাভার থানা পুলিশের যৌথ অভিযানে বক্তারপুর এলাকা থেকে মানিককে গ্রেপ্তার করা হয়।
সেসময় তার কাছ থেকে সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আবদুল মজিদকে গুলি করে হত্যা ঘটনায় ব্যবহৃত অস্ত্র জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার অপর আসামিদের সহযোগিতায় আওয়ামী লীগ নেতা মজিদকে তিনি গুলি করেছিলেন বলে স্বীকার করেছেন মানিক।
তার নামে থানায় অস্ত্র মামলা রয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে। গত ১৪ সেপ্টেম্বর রাতে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে কিছু দূরে সন্ত্রাসীদের গুলিতে খুন হন আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ। এ ঘটনায় স্বপন (২৮) নামে গুলিবিদ্ধ হন আরও একজন।