বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চলতি শিক্ষাবর্ষে ¯œাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি প্রকাশ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রকাশিত সময়সূচি অনুয়ায়ী আগামী ২১ ও ২২ অক্টোবর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২১ অক্টোবর সকাল ৯টা থেকে ১০ টা ৪৫ মিনিট পর্যন্ত প্রথম শিফটে ‘এ’ ইউনিটের গ্রæপ-১ রোল: ১০০০১ থেকে ২৫৫৬৫) পরীক্ষার মধ্য দিয়ে ভর্তি পরীক্ষা শুরু হবে। ওই দিন বেলা ১১টা ৪৫ মিনিট থেকে দুপুর দেড়টা পর্যন্ত দ্বিতীয় শিফটে ‘এ’ ইউনিটের গ্রæপ-২ (রোল: ৫০০০১ থেকে ৬৫৫৬৪) পরীক্ষা অনুষ্ঠিত হবে।
একই দিনে বিকাল ৩টা থেকে ৪টা ৪৫ মিনিট পর্যন্ত তৃতীয় শিফটে ‘বি’ ইউনিটের গ্রæপ-১ এর বাণিজ্য শাখার (রোল: ১০০০১ থেকে ১৮৬৩৭) এবং ‘বি’ ইউনিটের গ্রæপ-২ অ-বাণিজ্য শাখার (রোল: ৮০০০১ থেকে ৮৭০৯৫) পরীক্ষা গ্রহণ করা হবে।
ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনে সকাল ৯টা থেকে ১০টা ৪৫ মিনিট পর্যন্ত প্রথম শিফটে ‘সি’ ইউনিটের গ্রæপ-১ (রোল: ১০০০১-২৫২৫৭) পরীক্ষা গ্রহণ করা হবে। ওই দিন বেলা ১১টা ৪৫ মিনিট থেকে দুপুর দেড়টা পর্যন্ত ‘সি’ ইউনিটের গ্রæপ-২ (রোল: ৫০০০১ থেকে ৬৫২৫৬) এবং ‘সি’ ইউনিটের গ্রæপ-৩ (রোল: ৮০০০১ থেকে ৮০৭১৬) এর পরীক্ষা গ্রহণের মধ্য দিয়ে ভর্তি পরীক্ষা শেষ হবে।