স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের নতুন ভবন নির্মাণের ঠিকাদারী প্রতিষ্ঠানকে পঞ্চম দফায় ১ কোটি ৬৭ লাখ ১৬ হাজার ৮৩ টাকা বিল পরিশোধ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানমোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস’াপনা পরিচালক ফজলুর রহমান তারেকের হাতে বিলের চেকটি তুলে দেন। এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সংরড়্গিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়নত্মী সরকার মালতি, সীমা খাতুন হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান প্রমুখ উপসি’ত ছিলেন।
এর আগে গত ২৪ ফেব্রম্নয়ারি নাটোরের এই ঠিকাদারী প্রতিষ্ঠানটিকে প্রথম দফায় ১ কোটি ১০ লাখ ৮৬৮ টাকার বিল পরিশোধ করা হয়। এছাড়া ২১ এপ্রিল দ্বিতীয় দফায় ১ কোটি ৩৫ লাখ ৯৪ হাজার ৩৩৫ টাকা, তৃতীয় দফায় ৮ মে ১ কোটি ৩৪ লাখ ৮৩ হাজার ৬৩৫ টাকার এবং চতুর্থ দফায় ১১ জুন ১ কোটি ৩৭ লাখ ৪৬ হাজার ২৭২ টাকার বিল পরিশোধ করা হয়।
গত বছরের ডিসেম্বর থেকে রাজশাহী কোর্ট সংলগ্ন এলাকায় রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। এতে মোট ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।