স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল শনিবার সমাবেশ ও আনন্দ র‌্যালি করেছে।
সমাবেশ শেষে ল²ীপুরস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে আনন্দ র‌্যালি বের হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার। জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে সিঅ্যান্ডবি মোড় হয়ে ফায়ার সার্ভিস, ঘোষপাড়া মোড় দিয়ে রাজশাহী মেডিকেল সড়ক হয়ে আবারও ল²ীপুর মোড়ে এসে শেষ হয়।
আনন্দ র‌্যালি ও সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
সমাবেশে আসাদ বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করি। তিনি দলের মধ্যে যে শুদ্ধি অভিযান পরিচালনা শুরু করেছেন তা যেন শুধু দুর্নীতিবাজদের মধ্যে সীমাবদ্ধ না থাকে। দলের মধ্যে ঢুকে পড়া ফ্রিডম পার্টি, বিএনপি, যুবদল, জামায়াত শিবিরের নেতাদের এখনই চিহ্নিত করে দল থেকে বের করে দিয়ে দলকে দুর্নীতি মুক্ত শক্তিশালী সংগঠনে পরিণত করতে হবে। দলের মধ্যে এরা বিশৃঙ্খলা সৃষ্টি করছে। যাতে আর কোন হাইব্রিড নেতা দলে না আসতে পারে সেদিকে আপনার নজর আশা করছি।
আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জামান রবু, আব্দুল মজিদ সরদার, দুর্গাপুর-পুঠিয়ার সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ মুনসুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান, আহসান-উল হক মাসুদ, সদস্য সাইফুল ইসলাম বাদশা, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব। সমাবেশ পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু।