এফএনএস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতাকল শনিবার বাদ আসর গণভবনে মিলাদে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সফলতা কামনা করে দোয়া করা হয় বলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেনসহ প্রধানমন্ত্রীর কার্যালয় ও গণভবনের কর্মকর্তা-কর্মচারীরা মিলাদে অংশ নেন।
সংসদে মিলাদ মাহফিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে গতাকল শনিবার বিকালে পার্লামেন্ট মেম্বারস ক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পার্লামেন্ট মেম্বারস ক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ সংসদ সদস্য এবং সংসদ সচিবালয়ের কর্মকর্তারা এতে অংশ নেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। দোয়া ও মোনাজাতে অংশ নেন চিফ হুইপ ও পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সভাপতি নূর ই আলম চৌধুরী, হুইপ আতিউর রহমান আতিক, হুইপ ইকবালুর রহিম, সংস্কৃতি প্রতিমন্ত্রী খালিদ হোসেন, পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, শেখ জুয়েল, কাজী ফিরোজ রশিদ, নজরুল ইসলাম বাবু, সাগুফতা ইয়াসমিন এমিলি, মেহের আফরোজ চুমকি, সেলিমা আহমেদ, পারভিন হক সিকদার, আ্যারোমা দত্ত, নাহিদ ইজহার খান প্রমুখ। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও মঙ্গলময় দীর্ঘজীবন কামনা করা হয়।
নেতাদের শুভেচ্ছা: আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে জি এম কাদের তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন। জি এম কাদের বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সরকারের সকল কর্মকাÐে জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক ভ‚মিকা পালন করবে। জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁও শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
সুন্দর বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনার রাজনৈতিক ও প্রশাসনিক সিদ্ধান্তগুলোর সাফল্য কামনা করেছে বিকল্পধারা বাংলাদেশ। বিকল্পধারার প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী এবং মহাসচিব আবদুল মান্নান প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন উপলক্ষে এক শুভেচ্ছা বাণীতে তার সাফল্য কামনা করেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার বর্তমান ও ভবিষ্যতের রাজনৈতিক ও প্রশাসনিক সিদ্ধান্তসমূহ যেন দীর্ঘ মেয়াদে বাংলাদেশের অনুক‚লে সুন্দর ভবিষ্যৎ নির্মাণে সহায়ক হয়, শুভেচ্ছাবাণীতে তারা এ আশা প্রকাশ করেন।