শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালুপুর মধ্যপাড়া এলাকার মজিবুর রহমানের বড় ছেলে রেজাউল করিম নাটু (১৫) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার বিকেলে পৌর এলাকার পিঠালীতলার পুঠিমারী বিলে আখখেতে এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। নিহতের স্বজনরা রেজাউল করিমের মরদেহ চিহ্নিত করে বলে জানায় পুলিশ। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ আখখেত থেকে একজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
সোমবার দুপুরে নিজ রিকশাচালক রেজাউল বাড়ি থেকে বের হয়। এরপর তার কোন খোঁজ না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (নং-১১০৫) দায়ের করেন। নিহতের স্বজনদের ধারণা রিকশা ছিনতাইয়ের পর রেজাউলকে হত্যা করা হয়েছে। তবে এখন পর্যন্ত রিকশা উদ্ধার হয়নি। শিবগঞ্জ থানা উপ-পরিদর্শক রনি সাহা বলেন, মরদেহটি এখনও চিহ্নিত করা যায়নি। মজিবুর রহমান নামে একজন আসার কথা, তিনি আসলে বা যদি তার ছেলের মরদেহ বলে শনাক্ত করেন তখন বলা যাবে মরদেহের প্রকৃত পরিচয়। নিহতের পিতা মজিবুর রহমান বলেন, বিভিন্ন জায়গায় ছেলের খবর নিতে ছুটাছুটি করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছি। স্বজনরা ঘটনাস্থলে গেছেন। ওই মরদেহটি আমার সন্তানের বলে তারা জানান।