স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম দিন মর্যাদার সাথে পালন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।
এ উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বেলা ১১টায় দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, সাংষ্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল প্রমুখ।
রেলওয়ে ওপেন লাইন শাখা
প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে রাজশাহী রেলওয়ে ওপেন লাইন শাখার উদ্যোগে গতকাল শনিবার বাদ আসর নগরীর রেলওয়ে জামে মসজিদে দেশরতœ শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেলওয়ে ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আকতার আলী, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম। দোয়া পরিচালনা করেন রেলওয়ে জামে মসজিদের ইমাম আনোয়ার হোসেন।