স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর ইউসেপ মোমেনা বক্স স্কুলে অষ্টম শ্রেণির ছাত্র মো. ইমনকে (১৪) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ইমনের বাবা আবদুস সালাম বাদী হয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় হত্যা মামলাটি দায়ের করেছেন।
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, এ মামলায় চারজনের নাম উল্লেখ করা হয়েছে এবং আরও দুই-একজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। ঘটনার পরই বৃহস্পতিবার আটক চার ছাত্রকে পুলিশ এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
এরা হলো- এরো হলো- হৃদয় হোসেন, অন্তর হোসেন, মো. ইমন ও মো. হানিফ। তারা সবাই স্কুলটির অষ্টম শ্রেণির ছাত্র। ঘটনার পর শিক্ষকরা স্কুলে এই চার শিক্ষার্থীকে আটক করে রেখেছিলেন। পরে পুলিশে খবর দেয়া হলে তাদের থানায় নেওয়া হয়। পরে মামলায় এদের আসামি করা হয়।
এর আগে গত বৃহস্পতিবার বিকালে নগরীর চারখুটা মোড় এলাকার ইউসেপ মোমেনা বক্স স্কুলে কথা কাটাকাটির একপর্যায়ে ইমনকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে তার মৃত্যু হয়।